Text size A A A
Color C C C C
সর্ব-শেষ হাল-নাগাদ: ৪ এপ্রিল ২০১৮

বিসিএস প্রশাসন একাডেমির উদ্যোগে চলমান ১০৪তম, ১০৫তম ও ১০৬তম আইন ও প্রশাসন কোর্সের প্রশিক্ষণার্থীদের অংশগ্রহনে “জাতীয় শুদ্ধাচার কৌশল” বিষয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে


প্রকাশন তারিখ : 2018-04-03

অদ্য ০৩.০৪.২০১৮ ইং তারিখ রোজ মঙ্গলবার বিসিএস প্রশাসন একাডেমির উদ্যোগে চলমান ১০৪তম, ১০৫তম ও ১০৬তম আইন ও প্রশাসন কোর্সের প্রশিক্ষণার্থীদের অংশগ্রহনে “জাতীয় শুদ্ধাচার কৌশল” বিষয়ে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

প্রধান বক্তা হিসেবে মন্ত্রিপরিষদ বিভাগের সম্মানিত সচিব (সমন্বয় ও সংস্কার) জনাব এম.এন. জিয়াউল আলম উপস্থিত ছিলেন। জাতীয় শুদ্ধাচার কৌশলপত্রের বিভিন্ন দিক নিয়ে তিনি মূল বক্তব্য উপস্থাপন করেন। অনুষ্ঠানে ঢাকা বিভাগের অতিরিক্ত বিভাগীয় কমিশনার ও সরকারের যুগ্মসচিব জনাব সেলিম রেজা বিভিন্ন সরকারী দপ্তরে জাতীয় শুদ্ধাচার কৌশল চর্চা বিষয়ে বিস্তারিত আলোচনা করেন। কর্মশালায় সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন সরকারের সচিব ও বিসিএস প্রশাসন একাডেমির রেক্টর জনাব মো: আনোয়ারুল ইসলাম সিকদার এনডিসি। তিনি প্রশিক্ষণার্থীগণকে তাদের নিজ নিজ কর্মস্থলে “জাতীয় শুদ্ধাচার কৌশল” চর্চার মাধ্যমে হয়রানিমুক্ত ও জনমুখী সেবা প্রদানের সংস্কৃতি গড়ে তোলার আহবান জানান।

উক্ত কর্মশালায় চলমান ১০৪তম, ১০৫তম ও ১০৬তম আইন ও প্রশাসন কোর্সের ১১৮জন প্রশিক্ষণার্থী ৮টি গ্রুপে বিভক্ত হয়ে গ্রুপ ওয়ার্ক ও গ্রুপ প্রেজেন্টেশন উপস্থাপন করেন। ওয়ার্কশপে একাডেমির অনুষদ সদস্যবৃন্দ ছাড়াও আমন্ত্রিত অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।  


Share with :

Facebook Facebook